Thursday, April 23, 2009

মুঠোফোনিক বার্তা

>গত দিবসের অপূর্ণতায় করে ভর _প্লাজমিক মনে
জাগে নব কাহনের চর_তাতে ধুম লাগুক তোর হৃদকমলে_
অভিমানের কান্নাগুলো মুক্তিপাক আনন্দের কোলে_শুভ নববর্ষ১৪১৫।।










এক মহৎ পরিকল্পনা নেওয়া হয় জার কেন্দ্রে ছিলো বসুন্ধরা
ভাবতো সেদিন যদি তুমি না করতে ?
আমি ভাবতে পারিনা আমার ভাবনার ঘুড়ি ওখানে অক্সিজেন পায়না
তুমি ভাবনি...তাই তুমি এলে পরিকল্পনা উর্বরতা পেলো......
তারপর অনেক সময় পর পরিকল্পপনার রূপ...এখন পৃথিবী যার অংকুরে ওম ধ্বণি বুঝি তুমিই করেছিলে
তুমি আছো তাই...তাই জীবনে জীবন জাগে
তুমি আছো তাই...ধূসর যাপন স্বপ্ন মাখে
আমি হাসি,আমি কাঁদি......আমি পড়ি,আমি শিখি...
আমি জ্বালাই...আমি পুড়াই...পুড়ে পুড়ে শুদ্ধ হই
আমি ক্ষণে ক্ষণে জন্মাই...প্রতিবার মানুষ হতে দাঁড়াই
আমি অনুভব করি...আমি অবাক হয়ে চেয়ে থাকি
...শুধু তুমি ছিলে বলে।
নারী তোমার তরে নম্র শ্রদ্ধা অসীমে বিস্তৃত করি...।

নারী দিবসের শুভেচ্ছা'০৮

৮৩২০০৮
১:৩১:১৬এম



গ্রহানাবলে একটা ফিল্ম দেখাবে আজ সন্ধ্যা৬:৩০এ এনএফআই তে...যদি সম্ভব হয় ৬ টার দিকে এনএফয়াইএর গেটে এসো

০৮০৩২০০৮
১৭০২২৪

এতো পড়লে মাথা হেং হইয়া যাইবো... মাঝেমধ্যে একটু ঘুমাইয়া রিফ্রেস হইয়া নিও...

১১০৩২০০৮
০৪১৬২৯

তোমার বইটা হাতে পেলে আমার সুবিধা হতো...অনুশীলন করার সুযোগ পেতাম...সময় বেচেঁ যেত...কিন্তু আমি করবোই...

১১০৩২০০৮
০৪২৬২৩


আমি কেম্পে আছি এখন...তুমি কি খেয়েছো...না হলে আমি তোমার জন্য খাবার নিয়ে আসতে পারি

১১০৩২০০৮
১৪০১৩৮

একটা ইটালিয়ান ফিল্ম ‘পিনচ্চিও’ সাইলেন্ট,৫০ মিনিট...সাথে লাইভ মিউজিক বায়...এন্টিনিও যাম্ব্রিনি...শুরু হবে ৬:৩০ (এনএফয়াই)...সম্ভব হলে চলে আসো...নচেত্একটা ভাল প্রোগাম মিস করবে

১১০৩২০০৮
১৮১৮০৫


তোমার বাসার নিচে

১১০৩২০০৮
২০১৮১৩


এইটা খুব মজা লাগতেছে...সব গাণিতিক সমস্যার উত্তর মিলতেছে...সব রামের বদৌলতে...
১৩০৩২০০৮
০৩৪৩৫৮

আমি আসছি...

১৭০৩২০০৮
০১৫৭৫১


যখন জেগে উঠবা আমাকে একটা কল বা এসএমএস করো...মানে আমাকে জানাও যে তুমি ঠিক আছ...হাতে আর ব্যাথা নেই...আমি আশা করি থাকবেও না...

১৭০৩২০০৮
০৪৪৯৪২

তুমি কি ঘুম থেকে উঠেছো...তাহলে একটা মিসকল দাও...তোমার সাহায্য দরকার...

১৯০৩২০০৮
০৮৪৮৩৪


তুমি জানো? বৃষ্টি পড়ছে!...অনেক দিন পর গাছেরা গোসল করছে...পবিত্রতা...

২১০৩২০০৮
১৭৫৬৫০


রাংকো রংমে ডুবাকে মান্মে গুছাকে তানকো রাংগাও
রংছে রঙ্গকো ধোকে দিলকো ছুঁকে সপ্না সাজাও তুমহারা রঙ জিন্দেগিকি লিয়ে...তুমহারা জিন্দেগিকি রংকে লিয়ে হোনা মাংতাহে...শুভ হোলি...রাংগিন রাঙ্গা রিফ্রেস...

২১০৩২০০৮
২৩৫৬০৮


আজ থেকে ...শেষ পর্যন্ত...্ সব কিছুর জন্য শুভ কামনা...

২৬০৩২০০৮
০০০৫৪৩


কেমন ছিলো...? পরেরটা কখন?...
২৬০৩২০০৮
১৭৩০৪২


৫.৪৫ পিএম

১১৪২০০৮
০০১৭১৫

পৌঁছেছো... ঠ



<যা দিয়েছি



<বৃষ্টির কথা থাক
বিরহের কথা বলি
ঝরা বুকুলেই ভরে রাখি এই
প্রশস্ত অঞ্জলি...
বর্ষার কথা থাক
প্রেমের কবিতা পড়ি
চারদিকে এই জলধারা
তবু সৃষ্টির দ্বীপ গড়ি(মহাদেব সাহা)
5683 968
২৬০৬২০০৮
০০৩৬১৯


<এইটা একটা এমনি এমনি মঠোফোনিক বার্তা...
কোন কিছুই সে বলেনা...
একা একাই সে ইলেক্ট্রনিক সিগন্যাল হয়ে দেশের সীমানা
অতিক্রম করে...
১৮০৬২০০৮
০০৪২৩৩


<যখন নেই ভরসা...তখন
কে আনে বর্ষা...
তার জলে বর্ষানগরীতে বিমূর্ত বন্যা...
বর্ষায় না ভিজে তুমি হবে কি সে নগরীর জলকন্যা?
নাকি হতে চাও একামাত্র রাজকন্যা!
হায় আমার যে রেইন কোটও নেই...
১৫০৬২০০৮
০০৪৮৩৯




<
হ্যালো...কেমন আছো?
কবে আসবে?আমার কিছু টাকা আনতে
হবে...আচ্ছা আমাকে রাতে একটা কল
করতে দেও

২৯৮২০০৮
১৫৫৬৩০


<
সুপ্রাচীন_আশা
বক্ষ_অঙ্কুর
আফসোস_ফলাফল
দীর্ঘশ্বাস_সময়
ব্যঞ্জনা_বর্তমান
জন্মমাস
শুভ জন্মবার্ষিকী’০৮
সর্ব্দাদা এই হোক সবচেয়ে ভালো...

No comments: